Friday, March 12th, 2021




বাদল কারাগারে, থমথমে বসুরহাট

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সহিংসতায় ঘটনায় দায়েরকৃত পুলিশের মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। আজ দুপুরে নোয়াখালী জেলা বিচারিক আদালতে হাজির করলে বিচারক সোয়েবউদ্দিন খান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে মিজানুর রহমান বাদলের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। বসুরহাট পৌর ভবনে হামলার অভিযোগ এনে বৃহস্পতিবার রাতে পৌরসভার কর্মচারী নূর নবী বাদী হয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে প্রধান আসামি করে ৯৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২৫০-৩০০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেছেন। অপরদিকে মঙ্গলবারের সংঘর্ষে সিএনজি অটোরিকশা চালক আলাউদ্দিন নিহতের ঘটনায় তার ছোট ভাই এমদাদ হোসেন বাদী হয়ে ১৬৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৩০-৪০ জনকে আসামি করে বৃহস্পতিবার রাতে কোম্পানীগঞ্জ থানায় অভিযোগ দিলেও পরবর্তীতে আবেদনে সংশোধন হবে বলে আবেদনটি জমা নেয়নি পুলিশ। আবেদনটিতে মেয়র আবদুল কাদের মির্জা, তার ভাই শাহাদাত হোসেন ও ছেলে মির্জা মাসরুর কাদের তাসিককে আসামি করা হয়েছে।

ওদিকে আজ শুক্রবারও সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। পৌর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৭টি ককটেল ও ২৫টি লাঠি উদ্ধার করেছে পুলিশ। বসুরহাট পৌরভবন ও আশপাশের এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ