Friday, March 5th, 2021




আইনমন্ত্রীর উপস্থিতিতে ২ মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের উপস্থিতিতে মিছিল করাকে কেন্দ্র করে দুই পৌর মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের সামনে সংঘর্ষ হয়। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া এর সত্যতা নিশ্চিত করেছেন।

দুই মেয়র প্রার্থী হলেন- কসবা পৌরসভার বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ। তারা দুইজনই আসন্ন কসবা পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী।

স্থানীয়দের বরাত দিয়ে কসবা থানার ওসি মো. আলমগীর ভূঁইয়া জানান, সকাল ১১টায় উপজেলা পরিষদে আইনমন্ত্রীর উপস্থিতিতে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়। এ সময় জুয়েলের সমর্থকদের সঙ্গে আজিজের সমর্থকদের মিছিলের মধ্যে ধাক্কা লাগে। এক পর্যায়ে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সংঘর্ষ চলে।

এতে ঠিক কতজন আহত হয়েছেন, তা জানা যায়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এ সময় বর্তমান মেয়র ও আসন্ন কসবা পৌরসভা নির্বাচনে মেয়রপ্রার্থী এমরান উদ্দিন জুয়েল এবং আরেক মেয়রপ্রার্থী কসবা উপজেলা যুবলীগের সভাপতি এমএ আজিজের সমর্থকরা প্রথমে মিছিল নিয়ে উপজেলা পরিষদের সামনে জড়ো হন।

এ সময় উভয়পক্ষে ধাক্কাধাক্কি হয়। এরপর অনুষ্ঠানস্থলে মন্ত্রীর কাছাকাছি যাওয়াকে কেন্দ্র করে এই দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। তারা ১০-১৫টি মোটরসাইকেল ও চার-পাঁচটি দোকান ভাঙচুর করেন।

 

সুত্র: ডিবিসি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ