Friday, February 26th, 2021




ডিআরইউ’র সাবেক সভাপতির পিতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ এর সাবেক সভাপতি, এসএ টিভির নিউজ এডিটর ইলিয়াস হোসেনের পিতা টাঙ্গাইল জেলাধীন গোপালপুর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক মাষ্টার বার্ধক্যজনিত কারণে শুক্রবার ২৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে দশটায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। মোঃ আব্দুর রাজ্জাক মাষ্টারের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “মোঃ আব্দুর রাজ্জাক মাষ্টারের মৃত্যুতে আমি তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। সৎ, সজ্জন, ধার্মিক ও পরোপকারী ব্যক্তি হিসেবে মরহুম মোঃ আব্দুর রাজ্জাক মাষ্টারকে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। একজন আদর্শবান শিক্ষক হিসেবে তিনি তাঁর মেধা দিয়ে ছাত্র-ছাত্রীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে অক্লান্ত চেষ্টা করেছেন। পাশাপাশি নাগরপুর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হিসেবেও তিনি শিক্ষকদের দাবি-দাওয়া পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাঁকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ