Monday, February 22nd, 2021




মাগুরায় শহীদ মিনার ভাংচুর, বরিশাল বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগরে ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে ঢাবিতে মিছিল-সমাবেশ

বাংলাদেশ ছাত্রলীগ (হা-ন) কেন্দ্রীয় সংসদের উদ্যোগে সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে মাগুরায় শহীদ মিনার ভাংচুর এবং বরিশাল বিশ্ব বিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি মধুর ক্যান্টিন থেকে শুরু করে বিশ^বিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যের সামনে সমাবেশ করে।

কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশিদুল হক ননীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেতা তছিকুল ইসলাম, কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক গোপাল রাজ বংশী, সহ-দপ্তর সম্পাদক মোঃ ইমরান আলী, আন্তর্জাতিক সম্পাদক গোলাম কিবরিয়া, স্কুল বিষয়ক সম্পাদক ও বরিশাল বিশ^বিদ্যালয়ের সভাপতি বরুণ রায়, কেন্দ্রীয় সংসদের সদস্য হাসান আজিজ জনি, মহানগর উত্তরের সভাপতি মারুফ বিল্লাহ ও সাধারণ সম্পাদক রনি কাওছার সহ ঢাকা বিশ^বিদ্যালয়, জগন্নাথ বিশ^বিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা।

বক্তারা অবিলম্বে মাগুরায় শহীদ মিনার ভাংচুরের সাথে জড়িত সাম্প্রদায়িক অপশক্তির এবং বরিশাল বিশ^বিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের ছাত্রদের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ