Friday, February 19th, 2021




৬.৭৮ লক্ষ রুপি ভাড়া গুণতে হচ্ছে জ্যাকলিনকে

প্রত্যেক মাসে ৬.৭৮ লক্ষ ভাড়া গুণতে হচ্ছে জ্যাকলিন ফার্নান্দেজকে। প্রিয়াঙ্কা চোপড়ার জুহুর বিলসাবহুল বাড়ি ভাড়া নেওয়ার পরই বিপুল অঙ্কের ভাড়া গুণতে হচ্ছে জ্যাকলিনকে। সম্প্রতি এমন একটি রিপোর্ট প্রকাশ্যে আসার পর থেকেই বিনোদন পাতায় খবর।

প্রিয়াঙ্কা চোপড়ার জুহুর বাড়ি ভাড়া নেন জ্যাকলিন। জুহুর কর্মযোগ নামের ওই বাড়িতে নিকের সঙ্গে ‘রোকা’ সারেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে কর্মযোগের ওই বাড়িতে থাকার লোক নেই। সেই কারণে ওই বিলাসবহুল বাড়ি বিক্রি করে দেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার চোপড়া জুহুর ওই বাড়ি বিক্রির পর আপাতত সেখানকার চতুর্থ এবং পঞ্চম তলা ভাড়া নিয়ে থাকতে শুরু করেন জ্যাকলিন।

জিনিউজ বলছে,কর্মযোগ নামে ওই বিলাসবহুল বাড়ির যে দুই তলা ভাড়া নিয়েছেন জ্যাকলিন, সেখানকার ভাড়া হিসেবেই প্রিয়াঙ্কাকে গুনতে হচ্ছে ৬.৭৮ লক্ষ রুপি। আপাতত ৩ বছরের চুক্তি হিসেবে জ্যাকলিন ফার্নান্ডেজ ওই বাড়িতে নিজের সংসার গুছিয়ে করবেন। ৩ বছর পর শ্রীলঙ্কান সুন্দরী ফের ওই বাড়িতে থাকার জন্য চুক্তি নবায়ন করবেন কি না, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত ২০১৮ সালে প্রথম জুহুতে বাড়ি খুঁজতে শুরু করেন জ্যাকলিন ফার্নান্দেজ এবং সিদ্ধার্থ মালহোত্রা। সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই জ্যাকলিন এবং সিড একযোগে জুহুতে বাড়ি খুঁজতে শুরু করেন। তার কারণেই প্রিয়াঙ্কার এক সময়ের বাড়ি এবার ভাড়া নেন শ্রীলঙ্কান সুন্দরী।

চলতি বছর পরপর বেশ কয়েকটি প্রজেক্টের শ্যুটিং শুরু করেন জ্যকালিন। ‘ভূত পুলিশ’ থেকে ‘বচ্চন পান্ডে’, জ্যাকলিনের হাতে রয়েছে একের পর এক প্রজেক্ট। ভূত পুলিসে অর্জুন কাপুর, ইয়ামি গৌতম, সাইফ আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন জ্যাকি। অন্যদিকে অক্ষয় কুমার এবং কৃতি শ্যাননের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন জ্যাকলিন ফার্নান্দেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ