Friday, February 19th, 2021




কিছু মানুষ সিনেমা নিয়ে এমন উক্তি করে লজ্জা লাগে, বলে কাজ দিচ্ছি, তাদের উদ্দেশ্যে বলি তোমার কাজ দেবার দরকার নেই- শাকিব খান

আমার একটি ভালো সিনেমা দরকার। একটি সিনেমা ইন্ডাস্ট্রিতে যা দেয় তা বলার অপেক্ষা রাখে না। আমার খুব ভালো লেগেছে এই মহামারির মধ্যেও আরটিভি এমন একটি উদ্যোগ নিয়ে শিল্পীদের অনুপ্রাণিত করেছেন। ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবিটি মুক্তি পেলে প্রত্যেকটি মানুষ ভাববে তারা নিজেরাই একেকটা লিডার।

বৃহস্পতিবার রাতে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে একথা বলেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। এ সময় তেঁজগাওয়ের আরটিভির বেঙ্গল স্টুডিওতে শাকিবের সঙ্গে সাইনিং আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন চিত্রনায়িকা বুবলী।

শাকিব খান বলেন, সিনেমা অনেকেই বানায়, কিন্তু কিছু মানুষ সিনেমা নিয়ে এমন উক্তি করে সেটা শুনলে নিজের কাছেই লজ্জা লাগে। অনেকেই বলে শিল্পীদের কাজ দিচ্ছি। তাদের উদ্দেশ্যে বলছি- তোমার কাজ দেওয়ার দরকার নেই স্টুপিড। আমার একটি ভালো সিনেমাই যথেষ্ট।

অন্যান্য দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির প্রসঙ্গ টেনে শাকিব বলেন, ছোট ছোট ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডকে টক্কর দিয়ে সিনেমা বানাচ্ছে। তাদের একেকটা ছবির বাজেট অর্ধশত কোটির ওপরে। সেখানে আমাদের দেশে একেকটা ছবির বাজেট খুবই নগণ্য।

নতুন নির্মাতার সঙ্গে কাজ করা নিয়ে শাকিব খান বলেন, আমি সবসময় নতুনদের সঙ্গে কাজ করতে চাই। তবে সেই নতুনদের সঙ্গেই কাজ করতে চাই, যারা আমাকে নতুন পথচলা শেখায়। যে নতুন কিছু করার স্বপ্ন দেখায় আমি তাদের পাশে থাকতে চাই।

ছোটপর্দায় নির্মাণের হাত পাকিয়ে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করতে চলেছেন তরুণ নির্মাতা তপু খান। নিজের প্রথম সিনেমার জন্য তিনি শাকিব-বুবলী জুটিকেই বেছে নিয়েছেন।

পরিচালক বলেন, শাকিব খানকে নিয়ে সিনেমা বানানোর স্বপ্ন ছিল। সেই স্বপ্ন পূরণ করতে এগিয়ে এসেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। মন থেকে ভালো সিনেমা বানাতে চাই। সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

উল্লেখ্য, সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবিতে জুটি বেঁধেছিলেন শাকিব ও বুবলী। ওই সিনেমার কাজ খুব গোপনেই শেষ হয়। এরপর সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং-ডাবিং শেষ করে আড়ালে চলে যান বুবলী। দীর্ঘ ১১ মাস পর আবারও আড়াল ভেঙে নতুন সিনেমায় শাকিবের বিপরীতে চুক্তিবদ্ধ হলেন নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ