Monday, January 25th, 2021




শেখ হাসিনার আমলে কোন মানুষ গৃহহীন থাকবে না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, শেখ হাসিনা শুধু মানবতার নেত্রী নন, তিনি উন্নয়নের নেত্রী। বর্তমান সরকারের আমলে বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না। তিনি বাংলাদেশে একসঙ্গে ৭০ হাজার গৃহহীন ও ভূমিহীন মানুষকে মুজিববর্ষ উপলক্ষে ঘর উপহার দিয়ে তা প্রমাণ করেছেন।

আজ সোমবার চরফ্যাশন টিবি স্কুল মাঠে মুজিববর্ষ উপলক্ষে আন্তঃ কলেজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। অনুষ্ঠানে চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদনী আকন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
চরফ্যাসন একটি উপজেলা হলেও বাংলাদেশের অনেক জেলার চেয়ে উন্নত উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, চরফ্যাশনে না আসলে উন্নয়ন কি তা আমার অজানা থেকে যেত। শেখ হাসিনার কল্যাণে সারাদেশের ন্যায় চরফ্যাশন-মনপুরায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ