Friday, January 15th, 2021




বগুড়ায় বাস-ট্রাকের মুখোমখি সংঘর্ষ নিহত ২

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো ১০ যাত্রী। এরমধ্যে গুরুতর ছয়জনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৫জানুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা বীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তাঁর নাম জামাল হোসেন (৪২)। তিনি বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার ওমরদিঘী গ্রামের তসলিম উদ্দীনের ছেলে।

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় বর্মন এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সরকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস উক্তস্থানে পৌঁছালে বিপরীতগামী সিমেন্টের খুঁটি বোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এরমধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে সম্ভব অজ্ঞাত (৪২) ব্যক্তি বাসের হেলপার হতে পারেন।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, খবর পেয়েই তাঁরাসহ হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার তৎপরতা চালান। স্থানীয় লোকজনের সহায়তায় দুর্ঘটনায় আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তাই তাদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ