Tuesday, January 12th, 2021




২১-এ শুরু হচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ সফলভাবে আয়োজনের পর এবছর আবারও শুরু হতে যাচ্ছে ২০২০ এর আয়োজন। বৈশ্বিক মহামারি করোনার কারণে ২০২০ সালের মূল আয়োজনের সময় কিছুটা পরিবর্তন করে ২০২১ এ নেওয়া হয়েছে।

সোমবার ১১ জানুয়ারি দুপুরে হোটেল সোনারগাঁও এ মিডিয়া কনফারেন্সের মাধ্যমে মিস ইউনিভার্স ২০২০ সালের বাংলাদেশ পর্বের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। প্রতিযোগিতার এবারের মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক বলেন, বাংলাদেশের অন্যতম বুদ্ধি, মেধা ও আত্মবিশ্বাস বিবেচনায় রেখে সেরা তরুণীদের বিশ্ব দরবারে তুলে ধরবে মিস ইউনিভার্স বাংলাদেশ।

গতবারের প্রধান স্পন্সর ফ্লোরা ব্যাংক এবারও মিস ইউনিভার্স বাংলাদেশের প্রধান স্পন্সর হিসেবে যুক্ত রয়েছে।

মিস ইউনিভার্স বাংলাদেশ এর ওয়েব সাইট www.missuniverse.com.bd এর মাধ্যেমে আগামী ১৩ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে।

মিডিয়া কনফারেন্সে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক , ন্যাশনাল ডাইরেক্টর শফিকুল ইসলাম, আর টিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, এ্যাড কম-এর ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী, মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ শিরিন আক্তার শীলাসহ অনেকে।

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রধান স্পন্সর ফ্লোরা ব্যাংক, সহযোগী পার্টনার আরটিভি, মেকওভার পার্টনার পারসোনা এবং পিআর পার্টনার নর্থবুক কনসালটেন্টস লিমিটেড ।

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ সালের গ্র্যান্ড ফিনালের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স ১৯৯৪ এবং বলিউড তারকা সুস্মিতা সেন। এবারের আয়োজনেও উপস্থিত থাকবেন একজন সাবেক মিস ইউনিভার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ