Thursday, November 26th, 2020




প্রয়াত ধর্ম প্রতিমন্ত্রীর কবর জিয়ারাত করলেন নতুন ধর্ম প্রতিমন্ত্রী

গোপালগঞ্জ, ২৬ নভেম্বর : ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান আজ বৃহস্পতিবার বিকালে গোপালগঞ্জ সদর উপজেলার কেকানিয়ায় প্রয়াত ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহর কবর জিয়ারাত করেন। এসময় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এর পর তিনি মরহুম শেখ মোহাম্মদ আব্দুল্লাহ’র স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং বাড়ির মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

মিলাদপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেন, প্রয়াত ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ ছিলেন অত্যন্ত যোগ্যতা সম্পন্ন একজন দক্ষ ও বর্ষিয়ান রাজনীতিবীদ। মন্ত্রী হিসেবে অল্প সময়ে তিনি অনেক ভালো কাজ করেছেন এবং অনেক ভালো কাজের সুচনা করেছেন। এ কারণে তিনি অনেক সুনাম অর্জন করতে সক্ষম হয়েছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে ধর্ম প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। আমি সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠার সাথে সেই দায়িত্ব পালন করব। আমি আমার দায়িত্ব পালনের ক্ষেত্রে সকলের সহ যোগিতা চাই। দোয়া মাহফিলে প্রয়াত প্রতি মন্ত্রীর পরিবারের সদস্য, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক আলেম ওলামা এবং এলাকাবাসী অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ