Wednesday, October 28th, 2020




১১২ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনলেন হৃতিক

অবশেষে নিজের স্বপ্নের ঠিকানা খুঁজে পেলেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। দীর্ঘদিন ধরে তিনি মনের মতো বাসার সন্ধানে ছিলেন। সেটি খুঁজে পেয়েছেন হৃতিক। ফ্ল্যাট কিনে টাকা পরিশোধ করে কাগজে–কলমে নিজের নামে করে নিয়েছেন বড় পর্দার এই ‘কৃষ’।

কিছুতেই নিজের মনের মতো বাসা খুঁজে পাচ্ছিলেন না হৃতিক। অবশেষে যেমনটা ভেবেছিলেন, তেমন একটা বাসার সন্ধান পেলেন জুহুতে। মুম্বাইয়ের জুহুকে বলা হয় বলিউডপাড়া। এখানে অসংখ্য বলিউড তারকার বাস।

খবর অনুযায়ী, মুম্বাইয়ের জুহু ভার্সোভা লিঙ্ক রোডে এক বহুতল আবাসনের দুটি ফ্ল্যাট কিনেছেন এই বলিউড নায়ক। এর ভেতর একটি ডুপ্লেক্স। ১৪, ১৫ ও ১৬—এই তিন ফ্লোর একসঙ্গে কিনেছেন হৃতিক। এবার আসা যাক এর দামের প্রসঙ্গে। এই স্বপ্নের মহলের জন্য বড়সড় অঙ্কের চেক দিতে হয়েছে তাঁকে। জানা গেছে, এই ফ্ল্যাট কিনতে তাঁর পকেট থেকে বেরিয়ে গেছে ১১২ কোটি ২৮ লাখ টাকা (৯৭ কোটি ৫০ লাখ রুপি)।

তবে এ নিয়ে হৃতিকের বিন্দুমাত্র মাথাব্যথা নেই। কেবল ২০১৯ সালেই তাঁর ‘সুপার থার্টি’ ও ‘ওয়ার’ ছবি দুটো ৭৮৮ কোটি টাকা আয় করেছে। তাই হৃতিকের জন্য ১১২ কোটি ২৮ লাখ টাকাকে এমন বড় অঙ্ক নয়! মনে মনে এ রকম বাসাই চেয়েছিলেন তিনি। হৃতিকের এই আবাসন ৩৮ হাজার বর্গফুটের ওপর নির্মিত। ৬ হাজার ৫০০ বর্গফুট খোলা ছাদ পেয়েছেন তিনি। এসবের সঙ্গে আছে ১০টি পার্কিং এরিয়া।

এখন এই বলিউড সুপারস্টার জুহুর প্রাইম বিচ হাউসে এক ভাড়া করা বাসায় আছেন। সঙ্গে আছে দুই ছেলে আর সাবেক জীবনসঙ্গী সুজান খান। আর এর জন্য তাঁকে প্রতি মাসে ১০ লাখ টাকা বাসাভাড়া গুনতে হয়। শিগগিরই নিজের বাড়িতে উঠবেন হৃতিক।

হৃতিককে শেষ পর্দায় দেখা গেছে যশরাজ ব্যানারের ‘ওয়ার’ ছবিতে। এখানে তাঁর সঙ্গে পর্দা ভাগ করেছেন টাইগার শ্রফ ও বাণী কাপুর। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল ছবিটি। জোর খবর, হৃতিক তাঁর পরের ছবি ‘কৃষ ফোর’–এর প্রস্তুতি নিয়ে ব্যস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ