Sunday, October 18th, 2020




প্রাডো নিয়ে হলে হলে ঘুরছেন হিরো আলম

করোনায় বন্ধ থাকার পর শুক্রবার থেকে দেশের সব সিনেমা হল খুলে দেওয়া হয়েছে। আর বন্ধ থাকার পর প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি হিসেবে চলছে হিরো আলমের ‘সাহসী হিরো আলম’। ছবি মুক্তির পর রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহ প্রাডো গাড়িতে ঘুরে বেড়াচ্ছেন হিরো আলম। আর দু’পাশে শত শত মানুষ। এমনই এক ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

হিরো আলম বলেন, ‘করোনায় বন্ধ থাকার পর সিনেমা হল খুলেছে। আর প্রথম ছবি হিসেবে আমার “সাহসী হিরো আলম” মুক্তি দেওয়া হয়েছে। কারোনাকালীন এই সময় মানুষ আগ্রহ নিয়েই ছবিটি দেখতে হলে ভিড় জমিয়েছে। গতকাল চারটি সিনেমা হলে গিয়ে দর্শকদের এমন চিত্রই দেখেছি।’

তিনি আরও বলেন, ‘আজও কয়েকটি সিনেমা হলে যাওয়া হবে। যেহেতু হল ঘুরে বেড়ানো হচ্ছে, তাই গাড়িতে করেই হল থেকে হলে যাচ্ছি। পুরো সপ্তাহজুড়েই এভাবে হল হল পরিদর্শন করা হবে।’

এদিকে, গত বছর আশরাফুল আলম নিজের প্রযোজনায় ‘সাহসী হিরো আলম’ ছবির নির্মাণ কাজ শুরু হয়। শেষ হয় চলতি বছর শুরুতে। মার্চের মুক্তির পরিকল্পনা থাকলেও করোনার কারণে তা হয়নি। সিনেমা হল কর্তৃপক্ষকে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনেই দেশের ৪০টি হলে ছবিটি মুক্তি দেওয়া হয়েছে গতকাল।

‘সাহসী হিরো আলম’ ছবিতে হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন তিনজন নায়িকা। এরা হলেন- সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। ছবিটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ