Wednesday, October 14th, 2020




রিজভীর অবস্থার উন্নতি

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। তিনি স্বাভাবিক খাবার খেতে পারছেন। বুধবার বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রিজভী গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধনে অংশ নেন। ফেরার সময় হঠাৎ বুকে ব্যথা হওয়ায় তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। পরে ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়।

রিজভী বর্তমানে ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন। হৃদ্‌রোগ বিশেষজ্ঞ অধ্যাপক আ প ম সোহরাবুজ্জামানের তত্ত্বাবধানে রিজভীর চিকিৎসা চলছে।

গতকাল তার অবস্থা ক্রিটিক্যাল ছিল। তবে আজ সকাল থেকে তার অবস্থার উন্নতি হয়েছে বলে জানান শায়রুল।

তিনি যুগান্তরকে বলেন, তার চিকিৎসার জন্য ৬ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে। করোনাভাইরাস পরীক্ষার জন্য স্যাম্পলও দেয়া হয়েছে।

এদিকে রিজভী অসুস্থতার খবর শুনে বিকালে হাসপাতালে ছুটে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলীয় নেতারা। বিএনপি মহাসচিব চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার খোঁজখবর নেন। রিজভীর সহধর্মিণী আঞ্জুমান আরা বেগমের সঙ্গেও তিনি কথা বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ