Tuesday, October 6th, 2020




মঠবাড়িয়ার ইসমাইল হাওলাদার বরিশাল সাংবাদিক কল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার : বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মঠবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি, জনপ্রিয় অনলাইন চ্যানেল এএমটিভি’র চেয়ারম্যান, অনলাইন নিউজ পোর্টাল আলোকিত মঠবাড়িয়ার প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক বর্তমান পত্রিকার মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধি ইসমাইল হোসেন হাওলাদার। ইসমাইল হোসেন হাওলাদার মঠবাড়িয়া সাংবাদিকতা জগতের এক উজ্জ্বল নক্ষত্র। তিনি মঠবাড়িয়ায় প্রায় দুই যুগ ধরে সাংবাদিকতা করে আসছেন।

সাংবাদিক হিসেবে সব দলের শীর্ষ নেতাসহ সাধারণ কর্মীদের মাঝে রয়েছে ব্যাপক পরিচিতি। ইসমাইল হোসেন ছাত্র জীবনে মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত। বর্তমানে এপেক্স ক্লাব অব মঠবাড়িয়া ও শঙ্খচিল সাংস্কৃতিক একাডেমির মঠবাড়িয়া শাখার সভাপতি হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া জনসেবা মূলক কাজেও নিজেকে নিয়োজিত রাখছেন। ইতোমধ্যে ৫নং মঠবাড়িয়া সদর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনের আগ্রহ প্রকাশ করেছেন।

সাংবাদিক ইসমাইল হোসেন হাওলাদার জানান, সাংবাদিকতার পাশাপাশি নিজেকে জনসেবা মূলক কাজে নিয়োজিত রাখতে চাই। আর এ প্রত্যয় নিয়েই সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনের সিদ্ধান্ত নিয়েছি। তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ