Monday, October 5th, 2020




ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক কবির আহমেদ খানের বাবা আর নেই

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের বাবা আব্দুল খালেক আর নেই (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (৩ অক্টোবর) রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। বার্ধ্যক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে আব্দুল খালেকের অবস্থার অবনতি হলে বাসায় চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার আরও অবনতি হলে শনিবার সকালে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১০ টায় সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আব্দুল খালেক সহকারী থানা শিক্ষা অফিসার হিসাবে ১৯৯৩ সালে অবসরে গিয়েছিলেন।

মৃত্যুকালে তিনি তার স্ত্রী, সাত ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সবার বড় ছেলে ড. শামসুজ্জামান খান সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক। দ্বিতীয় ছেলে ড. কামরুজ্জামান খান বড়পুকুরিয়া কয়লা খনির ব্যবস্থাপনা পরিচালক (এমডি)। তার অন্যান্য সন্তানেরাও স্বস্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ