Monday, September 28th, 2020




১০০টি ব্র্যান্ডশপ নিয়ে গ্রাহকদের আরো কাছে রিয়েলমি

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, খুলনা, সিলেট সহ বাংলাদেশের গুরুত্বপূর্ণ স্থানে মাত্র দুই মাসে ১০০টি ব্র্যান্ডশপ খুলেছে। তরুণ প্রজন্মের স্মার্ট ডিভাইজ ব্যবহারকারীদেরকে ‘পার্সোনাল, হোম ও ট্রাভেল’ – ৩টি বিভাগেই ট্রেন্ডি পণ্য প্রদর্শন ও কাস্টমার সার্ভিস প্রদানের জন্যেই এ ব্র্যান্ডশপগুলো খোলা হয়েছে।

রিয়েলমি ট্রেন্ডি ডিজাইনে প্রযুক্তিপ্রেমী তরুণদের জন্যে স্মার্টফোন ও এআইওটি সামগ্রী এনে যে অত্যাধুনিক লাইফস্টাইল উপহার দিতে চায়, ব্র্যান্ডশপগুলোতে তারই বহিঃপ্রকাশ ঘটেছে।

টেক ট্রেন্ডসেটার ব্র্যান্ড হিসেবে শুরু থেকেই রিয়েলমি তরুণদের পছন্দের প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করছে। একইসাথে, রিয়েলমির ব্র্যান্ডশপগুলো সকল স্মার্টফোন ও এআইওটি পণ্য আনার মাধ্যমে ‘১+৪+এন’ প্রোডাক্ট স্ট্র্যাটেজির বাস্তবায়ন করছে। ব্র্যান্ডশপগুলোতে ফ্যানরা রিয়েলমির বিভিন্ন পণ্য পাবেন।

ব্র্যান্ডের ওপর গ্রাহকদের আস্থা বজায় রাখতে রিয়েলমি সেবায় গুরুত্বারোপ করছে। ক্রমবর্ধমান গ্রাহকদের এ সেবা নিশ্চিত করতে রিয়েলমি ঢাকা, টাঙ্গাইল, ময়মনসিংহ, গাজীপুর, রংপুর, রাজশাহী, খুলনা, চট্টগ্রাম, সিলেটসহ গুরুত্বপূর্ণ স্থানে ১০০টি ব্র্যান্ডের দোকান খুলেছে।

রিয়েলমির গ্লোবাল ব্র্যান্ড ম্যানেজার রিভস লি এ ব্যাপারে বলেছেন, একটি টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড হিসেবে ভোক্তাদের আস্থা এবং আনুগত্য বজায় রাখার জন্য রিয়েলমি উন্নতমানের সেবার প্রয়োজনীয়তা বোঝে। এ কারণে, গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানে রিয়েলমি ব্র্যান্ডশপের সংখ্যা বাড়াচ্ছে এবং এর মাধ্যমে গ্রাহকদের জন্য আরো উন্নত সার্ভিস নিশ্চিত হবে।

বাংলাদেশের স্মার্টফোন মার্কেটে প্রবেশের শুরুতে রিয়েলমি এর সি টু লঞ্চ করে। এর চমৎকার সাফল্যের পর, ফাইভ আই, সি থ্রি ও সিক্স সিরিজের তৎকালীন সর্বশেষ ফোন সিক্স আই, সিক্স ছাড়াও সি ইলেভেন বাজারে আনে রিয়েলমি। প্রতিটি মূল্য তালিকায় সেরা সব ফিচার এনে প্রতিটি স্মার্টফোনই গ্রাহকপ্রিয়তা লাভ করে এবং ব্যপক প্রশংসা অর্জন করে। সম্প্রতি ব্র্যান্ডটি এর সি সিরিজের সর্বশেষ ফোন – রিয়েলমি সি সেভেন্টিনের গ্লোবাল লঞ্চ শুরু করে বাংলাদেশ থেকে। দারাজে এ ফোনের ফার্স্ট সেলে মাত্র ১ মিনিটের মধ্যে ৩,০০০ ইউনিট বিক্রি হয়।

২০১৮ সালের মাঝামাঝি সময়ে স্মার্টফোন মার্কেটে এসে রিয়েলমি ইতোমধ্যে বিশ্বব্যাপী সাড়ে ৪ কোটি ব্যবহারকারীর হাতে পৌঁছে গেছে। ২০২০ এর শেষনাগাদ আকর্ষণীয় প্রাইস সেগমেন্টে রিয়েলমি অন্তত ৫০টি এবং ২০২১ সালের শেষনাগাদ ১০০ এআইওটি পণ্য বাজারে আনার পরিকল্পনা করেছে।

রিয়েলমি ব্র্যান্ডশপগুলো টেক সামগ্রীর ব্যাপারে তরুণদের আগ্রহ বাড়িয়ে একটি স্মার্ট কমিউনিটি গড়ে তুলতে সাহায্য করছে এবং তরুণদের মধ্যে প্রযুক্তিচিন্তা বাড়াচ্ছে। নিকটস্থ ব্র্যান্ডশপের সম্পর্কে বিস্তারিত জানতে এই লিঙ্কে ক্লিক করুন: https://realmebd.com/brandshop/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ