Thursday, September 17th, 2020




শামীম ওসমানের পরিবারে করোনার হানা

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা একেএম শামীম ওসমানের সহধর্মিনী জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপিসহ পরিবারের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) শামীম ওসমানের পরিবার পরিজন বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি “মানবিক নারায়ণগঞ্জ” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের চেয়ারম্যানও।

সংসদ সদস্য শামীম ওসমান তার স্ত্রীসহ পরিবারের সবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শামীম ওসমান বলেন, আমার স্ত্রীর পাশাপাশি এখন পরিবারের অনেকেই আক্রান্ত হয়েছে। আমাদের সন্তানরা এবং শিশু নাতিটি পর্যন্ত অসুস্থ আছে। আমার নিজেরও ঠান্ডা লেগেছে। আমি মনে করছি এটা আমাদের জন্য একটা ঈমানের পরীক্ষা। সুস্থতার জন্য শুধু ওষধের ওপর আমরা নির্ভরশীল নই। আমরা মহান আল্লাহর সাহায্য প্রার্থণা করছি। আর মানুষের দোয়া চাইছি।

শামীম ওসমান আরো বলেন, করোনায় আক্রান্ত হয়েও লিপি মানুষের জন্য কাজ করছেন। আমাদের দরকার মানুষের দোয়া। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন, তাহলে হয়তো আমার পরিবার সদস্যরা সুস্থ হয়ে উঠবে।

পরিবারের সদস্যদের অসুস্থতার প্রসঙ্গে সাংসদ সাংসদ শামীম ওসমান আরো বলেন, আমি আমার স্ত্রীসহ সবার সুস্থতার জন্য আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করছি। পাশাপাশি দেশবাসী সকলের কাছে দোয়া চাই। শুধু আমাদের জন্য না, দেশের সকল অসুস্থ মানুষ সুস্থ হয়ে উঠুক, আমাদের সোনার বাংলাদেশটা সুস্থ হয়ে উঠুক। আল্লাহর কাছে এটাই আমার প্রার্থনা।

সংগঠন মানবিক নারায়ণগঞ্জের নির্বাহী পরিচালক রোমান চৌধুরী সুমন বলেন, গত ৮ সেপ্টেম্বর থেকে আমাদের সংগঠনের চেয়ারম্যান লিপি ওসমান জ্বর, ঠান্ডা, কাশিসহ করোনার নানা উপসর্গ নিয়ে অসুস্থতায় ভুগছিলেন। ১০ সেপ্টেম্বর তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঢাকায় নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন। তিনি জানান, প্রথম দিকে প্রচন্ড শ্বাসকষ্টে ভুগেছেন লিপি ওসমান। বর্তমানে জ্বর ও শ্বাসকষ্ট নেই। অনেকটাই সুস্থতার দিকে যাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ