Monday, August 3rd, 2020




ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের কোরবানির গোস্ত বিতরণ

করোনা কালীন ঈদুল আযহায়- মানবিকতা ও ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে ”ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম” একটি গোরু কোরবানি করে গোস্ত ও খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে ১৫০টি সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে বিতরণ করেছে। আজ পবিত্র ঈদুল আযহার ২য় দিন, রবিবার দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত তাদের নিজস্ব কার্য্যালয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করে। খাদ্য সামগ্রীর তালিকায় ছিল লায়ন্স ক্লাব অব ঢাকা ডাইনামিক কিংস এর সহযোগিতা ও সংগঠনের সদস্য-শুভাকাঙ্খীদের প্রচেষ্টায় কোরবানিকৃত গোরুর গোস্ত, পোলাওর চাল ও তেল।

এ সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা মীর রফিকুল ইসলাম বিল্লু, লায়ন্স ক্লাব অব ঢাকা ডাইনামিক কিংস এর সভাপতি- লায়ন এ কে এম শফিকুল ইসলাম, সংগঠনের সভাপতি লায়ন মোঃ আশরাফ আলী, সাধারন সম্পাদক মোহাম্মদ ইমাম হোসাইন, সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, লায়ন মোহাম্মদ আলী হাসমত, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ বিপ্লব, যুগ্ম সম্পাদক ইঞ্জিঃ কাজী মুহাঃ আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ মোহাম্মদ জাবেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সাকের, প্রচার সম্পাদক সাব্বির, সাংস্কৃতি সম্পাদক এম এম অনি এবং সংগঠনের কার্যনির্বাহি সদস্যবৃন্দ।

সংগঠনের সভাপতি লায়ন মোঃ আশরাফ আলী দেশের সবাইকে ইদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ”করোনা পরিস্থিতির কারনে মানুষের অর্থনৈতিক অবস্থা দুর্বল হয়ে পরেছে। এদিকে বন্যার কারনে অনেক মানুষ মানবেতর জীবন যাপন করছে।” তিনি এসময়ে সামাজিক বৈষম্য দূর করে পারস্পরিক সহযোগিতা নিয়ে সবাইকে অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ