Sunday, August 2nd, 2020




হাজারীবাগে বর্জ্য ব্যবস্থাপনা পরিদর্শককে মারধর, আটক ৪

রাজধানীর হাজারীবাগ এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একজন বর্জ্য ব্যবস্থাপনা পরিদর্শককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে হাজারীবাগ থানা-পুলিশ।

হাজারীবাগ থানার ওসি মো. সাজেদুর রহমান বলেন, হাজারীবাগের তালনগর পাম্পের সামনের রাস্তায় দুপুর ১২ টার দিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা বর্জ্য অপসারণের কাজ করছিল। তখন চারজন যুবক রিকশায় করে ওই সড়ক দিয়ে যাচ্ছিল। বর্জ্য ব্যবস্থাপনার সঙ্গে যুক্ত ব্যক্তিরা চার যুবককে অন্য সড়ক ব্যবহারের পরামর্শ দেন। এতে ক্ষিপ্ত হয়ে চার যুবক ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা পরিদর্শক রহিম উদ্দিনকে মারধর করেন। বর্জ্য ব্যবস্থাপনার কাজে ব্যবহার করা ড্রামসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

ওসি সাজেদুর রহমান জানান, মারধরের ঘটনায় জড়িত চারজনের বিরুদ্ধে মামলা হবে। ভুক্তভোগী রহিম উদ্দিন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

হাজারীবাগ থানা-পুলিশ জানিয়েছে, আটক চার যুবক হলেন, মো. শান্ত, মো. সাব্বির, মো. শান্ত (এক) ও মো. সুমন। চারজনের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ