Friday, July 31st, 2020




সাহেদ-পাপিয়াদের যারা দলে আনে তাদের হাত ভেঙে দিতে হবে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সাহেদ-পাপিয়ারা যে নেতার হাত ধরে দলে ঢোকে সেই নেতার হাত ভেঙে দিতে হবে।

তিনি বলেন, সাহেদ-পাপিয়ারা কিভাবে দলে ঢুকে পড়ে? নিশ্চয়ই কোনো ফাঁক ফোকড় আছে? যে নেতার হাত ধরে ঢোকে সেই নেতার হাত ভেঙে দিতে হবে।

শুধু সাহেদ-পাপিয়াদের হাত ভাঙলে চলবে না, তাদের যারা দরজা দিয়ে ঢোকায় তাদের হাত গুড়িয়ে দিয়ে শেখ হাসিনার আওয়ামী লীগকে রক্ষা করতে হবে।

শুক্রবার (৩১ জুলাই) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের আগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সাহেদ নিয়ে আপনাদের প্রত্যেকের প্রশ্ন আছে? সাহেদরা কিভাবে দলে ঢুকে পড়ে? নিশ্চয়ই কোনো ফাঁক ফোকড় আছে? পাপিয়াকে ধরলেই চলবে না। পাপিয়াকে কে ঢুকিয়েছে, কে আশ্রয় দিয়েছে, কে প্রশ্রয় দিয়েছে, তাকে চিহ্নিত করে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে হবে।

নানক বলেন, শনিবার (০১ আগস্ট) বাংলাদেশে ঈদুল আজহা পালিত হবে। আমরা অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয় নিয়েও ঈদুল আজহা পালন করবো। কারণ আগামীকাল থেকে শোকের মাস আগস্ট শুরু হবে। এই আগস্ট মাসে শেখ হাসিনা নির্দেশে সব কর্মসূচি সংক্ষিপ্ত করে, যে বন্যা কবলিত এলাকার মানুষেরা ঈদ করতে পারছে না, সেই মানুষদের পাশে দাঁড়াতে হবে। যে মানুষেরা করোনায় আক্রান্ত হয়ে ঈদ করতে পারছে না, তাদের পাশে গিয়ে দাঁড়াতে তিনি নির্দেশ দিয়েছেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আপনারা হলেন এদেশের মেহনতি মানুষের কণ্ঠস্বর। মেহনতি মানুষের প্রতীক। আপনাদের মাধ্যমে সারাদেশের মেহনতি মানুষকে জাগ্রত করার জন্য উজ্জীবিত করার জন্য এই করোনাকালীন সময়, বন্যা ও আগামীতেও যদি কোনো ধরনের প্রতিকূল পরিবেশ আসে তাহলে সব কিছুতেই আপনারা মেহনতি মানুষের আশা আকাঙ্ক্ষার স্বপ্ন নিয়ে পাশে থাকবেন। মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করবেন। এটাই আমাদের নেত্রীর আকঙ্ক্ষা, এটাই ওনার স্বপ্ন।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টু। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক কে এম আজম খসরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ