Wednesday, July 1st, 2020




লতিফুর রহমানের মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক

ঢাকা, বুধবার, ০১ জুলাই-২০২০ : ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান দেশবরেণ্য শিল্পপতি লতিফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াত লতিফুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, প্রয়াত লতিফুর রহমান ছিলেন একজন সফল মানুষ। তিনি ট্রান্সকম প্রতিষ্ঠা করে দেশের ইলেকট্রনিক্স, খাদ্যপণ্য, অসুধ ও চা সহ বিভিন্ন খাতে ব্যবসা সম্প্রসারিত করে দেশের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন। হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রয়াত লতিফুর রহমান। এছাড়া মিডিয়াস্টার প্রতিষ্ঠা করে দৈনিক প্রথম আলো ও ডেইলি স্টার এর মত পাঠক নন্দিত গণমাধ্যম পরিচালনা করেছেন। প্রয়াত লতিফুর রহমানের মৃত্যুতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।

শিল্পপতি লতিফুর রহমানের মৃত্যুতে একই ভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ