Sunday, June 28th, 2020




রাজশাহীতে করোনার উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে রাজশাহীর স্থানীয় পত্রিকা দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক তবিবুর রহমান মাসুম (৫২) মারা গেছেন।

রোববার (২৮ জুন) রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য তবিবুর রহমান মাসুম গত কয়েকদিন ধরেই জ্বর-সর্দিতে ভুগছিলেন। রোববার রামেক হাসপাতালে ল্যাবে তার করোনার নমুনা পরীক্ষা হয়। পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক এই তথ্য নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন।

সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজি শাহেদ ও সাধারণ সম্পাদক তানজিমুল হক মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। একই সঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সাংবাদিক তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে শোক জানিয়েছেন রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এক শোক বার্তায় মেয়র তার আত্মার মাগফিরাত কামনা করেন। সেই সঙ্গে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এর আগে শনিবার রাত থেকে রোববার সন্ধ্যা পর্যন্ত রাজশাহীতে করোনার উপসর্গ নিয়ে মারা যান ৭ জন। তাদের চারজনই মারা গেছেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে। এছাড়া রোববার সন্ধ্যায় করোনায় মারা যান নগরীর শেখপাড়া মহল্লার বাসিন্দা শফিকুল ইসলাম (৫৮)। তিনি স্থানীয় সরকার প্রকৌশল বিভাগে (এলজিইডি) কর্মরত ছিলেন। গেল ২৩ জুন নমুনা পরীক্ষায় শফিকুল ইসলামের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর থেকেই তিনি হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ