Saturday, June 27th, 2020




সাংবাদিক হুমায়ুন কবীর বালু’র মৃত্যুবার্ষিকী: খুলনা প্রেসক্লাবের দোয়া ও স্মরণসভা

দৈনিক জন্মভূমি’র সম্পাদক, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও একুশে পদকপ্রাপ্ত নির্ভীক সাংবাদিক হুমায়ুন কবীর বালু’র ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনা প্রেসক্লাবের উদ্যোগে আজ শনিবার সকালে দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।

স্থাস্থ্য বিধি মেনে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণসভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন ক্লাবের যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন।

স্মরণসভার শুরুতে সাংবাদিক হুমায়ুন কবীর বালু’র আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মুন্সি আলম সোহাগ।

সভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন ও মো. সাহেব আলী, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ক্লাবের নির্বাহী সদস্য মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক হাওলাদার, ক্লাব সদস্য আব্দুল মালেক, এস এম নূর হাসান জনি ও ইউজার সদস্য প্রবীর কুমার বিশ্বাস।

এছাড়া স্মরণসভায় উপস্থিত ছিলেন  খুলনা প্রেসক্লাবের সদস্য দেবব্রত রায়, ওয়াহেদ-উজ-জামান বুলু, বাপ্পী খান, সুনীল কুমার দাস, ক্লাবের ইউজার সদস্য রীতা রানী দাস, শশাংক শেখর স্বর্ণকার, শরিফুল ইসলাম বনিসহ অন্যন্য সাংবাদিকবৃন্দ।

এর আগে সকালে ক্লাবের শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে সাংবাদিক হুমায়ুন কবীর বালু’র আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ