Thursday, June 25th, 2020




‘আহো ভাতিজা, আহো’ বলেই ফেসবুকে ভাইরাল আফ্রিকান তরুণ

বোরজা ইয়াঙ্কিকে নামে না চিনলেও চেহারায় চেনেনে না এমন নেটিজেন এখন বাংলাদেশে খুবই কম রয়েছেন। কারণ তার মুখে অদ্ভুদ উচ্চারণের বাংলা আর তার মুখের ভঙ্গিমায় সবাই মজা পেয়ে গেছে।

মূলত হাসিভরা মুখের জন্য সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় বোরজা। এক গাল হাসি নিয়ে কোনও মজার কথা বলেন বিভিন্ন ভিডিওতে। বাংলা চলচ্চিত্রের আলোচিত খল নায়ক মনোয়ার হোসেন ডিপজলের সংলাপ ‘আহো ভাতিজা আহো’ কিংবা বুকের ভেতর আগুন জ্বলে সহ বিভিন্ন ফেসবুক ইউটিউব জুড়ে ঘুরছে।

সর্বশেষ বোরজা ইয়াঙ্কি’আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি।’ আমরা করোনার চাইতেও শক্তিশালী- আওয়ামী লীগের সাধারোণ সম্পাদক ওবায়দুল কাদের এক সংবাদ সম্মেলনে এমন কথা বলেছিলেন। এই সংলাপকেই ইয়াঙ্কি গতকাল নিজের মতো করে বলেন। মাত্র ২৪ ঘণ্টা না হতেই সেটা দেখে ফেলেছেন ২৭ লাখ মানুষ। তার প্রায় প্রতিটি ভিডিওই মিলিয়ন মিলিয়ন ভিউ।

জানা গেছে, আফ্রিকান হলেও বোরজা ইয়াঙ্কি থাকেন কানাডায়। টরেন্টোর কিংসওয়ে পড়েছেন। কেলভিন হাইস্কুলে থেকে ডিপ্লোমা সম্পন্ন করেছেন বোরজা ইয়াঙ্কি।

সেখানে এই তরুণ প্রবাসী বাংলাদেশির কাছে আসতেন। সেই প্রবাসী বাংলাদেশির মুখে বোরজা ইয়াঙ্কি বাংলা শুনে বলার চেষ্টা করতেন। সাম্প্রতিক সময়ের ভাইরাল সংলাপগুলোই ইয়াঙ্কি বলে সেটার ভিডিও করে ফেসবুকে ছাড়েন। আর সেসব ফেসবুকে দ্রুত ছড়িয়ে যায়।

 

Aho Vatija Aho

Aho Vatija Aho

Posted by Borzah Yankey on Tuesday, June 23, 2020

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ