Saturday, May 23rd, 2020




উত্তর সিটিতে খাদ্যসামগ্রী বিতরণ করলেন তাবিথ আউয়াল

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৪টি ওয়ার্ডে কর্মহীন শ্রমিক, গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি শেষ করলেন বিএনপি নেতা তাবিথ আউয়াল। করোনাভাইরাসের মহামারীতে দেশের মানুষ আক্রান্ত হওয়ার পর থেকেই তিনি এ কার্যক্রম হাতে নেন।

বৃহস্পতি ও শুক্রবার উত্তর সিটির অন্তত ১৫ ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। বিগত নির্বাচনে ঢাকা উত্তর সিটিতে বিএনপি মনোনীত প্রার্থী ছিলেন তিনি।

তাবিথ আউয়ালের তত্ত্বাবধানে গত দুইদিনে ঢাকা উত্তরের ৯ নম্বর ওয়ার্ডে সাইদুল ইসলাম, ১০ নম্বর ওয়ার্ডে মাসুদ খান, ১২ নম্বর ওয়ার্ডে শহিদুর রহমান এনা, ২২ নম্বর ওয়ার্ডে ফয়েজ আহমেদ ফরু, ২৩ নম্বর ওয়ার্ডে নিলুফা ইয়াসমিন নিলু, ২৮ নং ওয়ার্ডে আফতার উদ্দিন জসিম, ৩০ নম্বর ওয়ার্ডে আতিকুল ইসলাম মতিন ও ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন জীবন, ৩১, ৩৩ ও ৩৪ নম্বর ওয়ার্ডে সাজেদুল হক রনি, অ্যাড. রুনা লায়লা, ৩৫ নম্বর ওয়ার্ডে সৈয়দ হাসান মামুন, ৩৬ নম্বর ওয়ার্ডে হেলেন আক্তার ও মামুনুর রশিদ, ৩৭ নম্বর ওয়ার্ডে সালেহা একরাম, ৩৮ নং ওয়ার্ডে আয়েশা আক্তার মিলি, ৩৯ নম্বর ওয়ার্ডে আবদুল আজিজ, ৪৭ নম্বর ওয়ার্ডে ঢাকা মহানগর উত্তর যুবদল সভাপতি এস এম জাহাঙ্গীর ও ঢাকা মহানগর উত্তর বি এন পির সহ-সাধারণ সম্পাদক হেলাল তালুকদার খাবার ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ