Wednesday, May 20th, 2020




সরকারকে স্বাস্থ্যখাতে ভূর্তকি বাড়াতে হবে : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, শুধু লকডাউন করেই করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবেনা। আমাদের দেশে সামাজিক ঘনত্ব অনেক বেশী। স্বাস্থ্যখাতকে আরো বেশি গুরুত্ব দিতে হবে। করোনা পরিক্ষা আরো বাড়াতে হবে, পাশাপাশি দ্রুত রিপোর্টের ব্যবস্থা করতে হবে। এরজন্য স্বাস্থ্যখাতে ভুর্তকি বাড়াতে হবে। তিনি আজ বুধবার দুপুরে তিনশ ফিটের কাঞ্চন কেরাবো লাল মাহমুদ হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জাপা সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের তত্বাবধানে ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, এটা একটি বৈশ্বিক সমস্যা। সারা পৃথিবীর অর্থনৈতিক অবস্থার আজ বেহালদশা। পৃথিবীর উন্নত দেশগুলো করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে। সেখানে আমাদের মত দরিদ্র দেশ যেভাবে করোনা মোকাবেলায় এগিয়ে চলছে সেখানে জনগণ যদি সামাজিক দুরত্ব বজায় রাখে এবং আর কিছুদিন ঘরে অবস্থান করেন তাহলে অচিরেই আমরা সুফল পাবো ইনশাআল্লাহ।

ত্রাণ বিতরণকালে বিশেষ অতিথির বক্তব্যে পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙা সরকারকে অসহায় মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেয়ার আহবান জানিয়ে বলেন, মানুষ ঠিকমত ত্রাণ পাচ্ছেনা। ত্রাণচোররা গরীবের হক লুট করে নিচ্ছে। এদেরকে দল থেকে বহিষ্কার করলেই হবে না, গ্রেফতার করে কঠিন শাস্তির ব্যবস্থা করতে হবে। এসময় আরো উপস্থিত ছিলেন জাপা প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ