Wednesday, May 20th, 2020




ভেঙে যাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসার

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসারে বাজলো ভাঙনের সুর। সম্প্রতি বিচ্ছেদের মামলা করে নওয়াজকে আইনি নোটিসও পাঠিয়েছেন তার স্ত্রী আলিয়া। নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তার পরিবারের বিরুদ্ধে একাধিক অভিযোগও তুলেছেন আলিয়া সিদ্দিকি।

আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জলি কিশোর পান্ডে এক সাক্ষাৎকারে বলেন, গত ৭ ই মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে আইনি নোটিস পাঠানো হয়েছে। তবে এখনও নওয়াজের পক্ষ থেকে কোনও জবাব দেওয়া হয়নি।

নওয়াজউদ্দিন ও আলিয়ার বিয়ে হয় ২০০৯ সালে। তাদের ঘরে রয়েছে এক মেয়ে শোরা ও এক ছেলে ইয়ানি সিদ্দিকি। আলিয়া নওয়াজউদ্দিনের দ্বিতীয় স্ত্রী।

বর্তমানে, মুজফ্ফরনগর জেলার বুধানায় কোয়ারান্টিনে রয়েছেন নওয়াজউদ্দিন ও তার পরিবার। গত ১৫ মে বিশেষ পাস বানিয়ে নওয়াজউদ্দিন পৈত্রিক বাড়ি পৌঁছান। তাকে ও তার পরিবারকে ২৫ তারিখ পর্যন্ত হোম কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়। এরপর থেকে বাড়িতে আছেন তিনি।

সম্প্রতি, ট্যুইটারে অভিনেতা লেখেন, ‘আমার ছোট বোনের অকালপ্রয়াণের শোকে আমার ৭১ বছরের মায়ের দুবার অ্যাটাক হয়েছে। আমরা রাজ্য সরকারের সমস্ত রকম নির্দেশিকা অনুসরণ করেছি। আমরা এখন বুধানায় হোম কোয়ারান্টিনে আছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ