Monday, May 18th, 2020




মুক্তি পেয়েছে ঈদের ক্ষুদে সিনেমা ‘ঈদের ছুটি’

করোনা মহামারির কারণে সব কিছুই স্থবির হয়ে গেছে। বন্ধ হয়ে গেছে চলচ্চিত্র নির্মাণ। মুক্তি পাচ্ছে না কোনো সিনেমা। ঠিক এ সময় মুক্তি পেয়েছেন “পদ্মা মিউজিক” ইউটিউব চ্যানেলে ঈদের বিশেষ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “ঈদের ছুটি”।

সোমবার (১৮ মে) বিকেলে আফফান মিতুলের গল্পে, বুলবুল মাসউদের চিত্রনাট্যে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি মুক্তি দেওয়া হয়। এটি পরিচালনা করেছেন বুলবুল মাসউদ।

সিনেমার গল্পে দেখা যায়, ঈদের ছুটিতে একমাত্র ছেলের বাড়িতে না ফেরাকে কেন্দ্র করে এক মায়ের স্বপ্নভঙ্গের, দুঃখ-দুর্দশার করুণ চিত্রের। এতে মা-ছেলের চরিত্রে অভিনয় করেছেন “বড় ছেলে” নাটকে অপূর্বের মা খ্যাত অভিনেত্রী শেলী আহসান এবং আফফান মিতুল।

এই চলচ্চিত্র সম্পর্কে আফফান মিতুল বলেন, “ঈদের ছুটিতে প্রত্যেক সন্তান যেন তার মায়ের সঙ্গে ঈদ করে, সেই বার্তাটাই এতে দেয়া হয়েছে। কারণ মায়ের কাছে ঈদ মানেই তাঁর সন্তান। কাজটি নিয়ে আমি ভীষণ আশাবাদী, অবশেষে অপেক্ষার পালা শেষ হয়েছে। চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। আমি অনুরোধ করবো, চলচ্চিত্রটি যেন সবাই দেখেন”।

“ঈদের ছুটি” স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন হাসি মুন, রাশেদ হক, নাজমুল হোসেন, হেলাল, দূর্জয়। ঈদের পরপরই আফফান মিতুল অভিনয় করবেন সবুজ খানের “রজকিনী চণ্ডিদাস” চলচ্চিত্রের “চণ্ডিদাস” চরিত্রে, কাশেম শিকদারের “নরসুন্দর” চলচ্চিত্রের ‘নরসুন্দর” চরিত্রে এবং আসাদুজ্জামান আসুর “পদ দর্পণ”, সায়মন তারিকের “স্বপ্নের ফেরিওয়ালা”, রফিকুল ইসলামের “ভবঘুরে”, কিশোর রাব্বানীর “হাই টেম্পার” চলচ্চিত্রগুলোর প্রধান ভূমিকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ