Thursday, April 16th, 2020




রূপগঞ্জে হচ্ছে করোনা পরীক্ষার ল্যাব, আক্রান্ত আরও ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো দুজন। এনিয়ে উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা-৬। এদিকে রূপগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমন পরিক্ষায় তৈরী হচ্ছে ল্যাবরেটরী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহায়তায়,স্থানীয় সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)এর নিজস্ব অর্থায়নে উপজেলার কাঞ্চন এলাকার বেষ্টওয়ে সিটিতে এই ল্যাবটি স্থাপন করা হবে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাঈদ আল মামুন জানান, রূপগঞ্জ উপজেলায় নতুন করে আরো দু‘জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এরমধ্যে একজন উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের এক স্কুল শিক্ষার্থী। অন্যজন উপজেলার তারাবো পৌর এলাকার বাসিন্দা। এ নিয়ে রূপগঞ্জে করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা ৬ জন। ডাঃ সাঈদ আল মামুন আরো জানান, আল্লাহর অশেষ কৃপায় আমরা রূপগঞ্জের করোনা পরিক্ষার জন্য একটি ল্যাবরেটরী স্থাপন করতে যাচ্ছি।

ইতিমধ্যে প্রয়োজনীয় যন্ত্রপাতি কেনাকাটা হয়ে গেছে। আমাদের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) মহোদয়ের ব্যক্তিগত অর্থায়নে উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকার বেষ্টওয়ে সিটিতে এই ল্যাবটি স্থাপন করা হবে। ল্যাবটি স্থাপন হলে রূপগঞ্জসহ আশেপাশের লোকজনদের করোনা পরিক্ষার জন্য আর ভোগান্তি হবে না। তিনি আরো জানান, স্বাস্থ্য অধিদপ্তর ও আইইসিডিআর এর অনুমতি সাপেক্ষে এটি অচিরেই উদ্বোধন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ