Saturday, April 11th, 2020




পরশুরামে শ্বাসকষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

ফেনীর পরশুরামে শ্বাসকষ্টজনিত রোগে আমান উল্লাহ নামে এক ছাত্রলীগ নেতা মারা গেছেন। আজ শনিবার সকালে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

মারা যাওয়া ছাত্রলীগ কর্মী পরশুরাম পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য এবং পরশুরাম বাজারের দক্ষিণ কোলাপাড়া গ্রামের প্রবাসী আবদুস সাত্তারের ছেলে। তিনি পরশুরাম ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানিয়েছে, আমান উল্লাহ দীর্ঘদিন থেকেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। শুক্রবার রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তার শ্বাসকষ্ট আরও বেড়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান তিনি। পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরশুরাম উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জমির উদ্দিন ভাবন জানান, আমান উল্লাহ পরশুরাম পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য। গত কয়েকদিন ধরে ত্রাণ বিতরণ কাজে নিয়োজিত ছিলেন তিনি।

পরশুরাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুল খালেক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। মৃত ব্যক্তির শরীরে করোনাভাইরাসের সংক্রমণ আছে কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানোর প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ