Monday, April 6th, 2020




শরীয়তপুরে ফ্রি ভ্রাম্যমান চিকিৎসা সেবা উদ্বোধন করলেন উপমন্ত্রী এনামুল হক শামীম

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের এই সঙ্কটে চিকিৎসা সেবা নিশ্চিতকল্পে ভ্রাম্যমাণ ফ্রি মেডিকেল ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে। ভ্রাম্যমাণ মেডিকেল টিম ২৪ ঘণ্টা চিকিৎসাসেবা দেবে। সেই সঙ্গে দেয়া হবে ফ্রি ওষুধ। করোনা দুর্যোগকালীন চিকিৎসাসেবা দিয়ে যাবে মেডিকেল ক্যাম্প। যতদিন দুর্যোগ না কাটবে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সোমবার (০৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ভ্রাম্যমাণ ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন শেষে এসব কথা বলেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর:২ আসনের সংসদ সদস্য জনাব এ কে এম এনামুল হক শামীম,এমপি।

সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়ে উপমন্ত্রী শামীম বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ যেকোন সঙ্কটে মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে। বর্তমানে নড়িয়া উপজেলায় আতঙ্কগ্রস্ত মানুষেরা হাসপাতালে চিকিৎসা নিতে ভয় পাচ্ছেন। আতঙ্ক নিয়ে কোনো রোগীকে হাসপাতালে চিকিৎসা নিতে আসতে হবে না । চিকিৎসকরা রোগীদের বাড়িতে গিয়ে চিকিৎসা দেবে।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস.এম আব্দুল্লাহ আল মুরাদ, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি হাচান আলী, সাধারণ সম্পাদক হাসানুজ্জান খোকন ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুল ইসলাম।

পরে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখীপুর থানার প্রায় ৯টি ইউনিয়নের ঘরবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী, ২০০ বান্ডেল ঢেউটিন ও প্রায় ৬ লক্ষ নগদ অর্থ বিতরণ করেন সাবেক এই ছাত্রনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ