Thursday, April 2nd, 2020




প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে একজন মানুষও না খেয়ে মরবে না : এমএ কুদ্দুস

আরাফাত আল-আমিন ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে ঘরে থাকা নি¤œ আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ইউনিয়ন পরিষদ। বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বুধবার সকালে ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে দূরত্ব বজায় রেখে ইউনিয়নের খেটে খাওয়া দিন মজুর, রিকসা ও ভ্যান চালক, হোটেল শ্রমিক, ফেরিওয়ালা, পরিবহন শ্রমিক, চা দোকানদার’সহ অসচ্ছল শতাধিক পরিবারের মাঝে ১০ করে কেজি চাল, এক কেজি ডাল, ২ কেজি আলু ও করোনা সুরক্ষা সামগ্রীর মধ্যে ডেটল সাবান, মাস্ক, হেক্সিসল বিতরণ করেন এমএ কুদ্দুস।

এসয় বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য। বর্তমান সময়ে গরীব, মহেনতি মানুষের পাশে দাঁড়ানোর মোক্ষম সময়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে একজন মানুষও না খেয়ে মরবে না। আমার এলাকার সাধারণ মানুষের পাশে সর্বদাই থাকবো।

ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন পাটোয়ারী। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, আ’লীগ নেতা মানসুর আহমেদ, রমিজ উদ্দিন শিশির, কামাল হোসেন গাজী, শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আ. রব প্রধান, ইউনিয়ন যুবলীগ সভাপতি কবির হোসেন, সহ-সভাপতি শাহাজালাল, এমএ হাশেম, ইউপি সচিব নাছির আহমেদ খান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী নাছিম রানা’সহ সকল ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ