Thursday, April 2nd, 2020




জামালপুরে বিএনপিসহ সহযোগী সংগঠন’র শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

জামালপুর প্রতিনিধি ॥ প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে হতদরিদ্র রিক্সা শ্রমিক, অটো শ্রমিক ও সিএনজি শ্রমিকরা কর্মহীন হয়ে পড়ায় তাদের খাদ্য সহায়তা দিয়েছেন বিএনপিসহ এর অঙ্গ সহযোগী সংগঠনগুলো। ১ এপ্রিল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৌরসভার বিভিন্ন এলাকায় গিয়ে এ খাদ্য সহায়তা তুলে দেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। এ সময় ২৫০ জন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ৪ কেজি চাল, ১ কেজি আলু ও ১টি করে সাবান দেওয়া হয়।

বিএনপিনেতা ওয়ারেছ আলী মামুন এ প্রতিবেদককে জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) দীর্ঘ কয়েকবছর ধরে ক্ষমতার বাইরে। আমাদের যতটুকু সামর্থ্য রয়েছে ততটুকু নিয়ে সাধারণ অসহায় দরিদ্র রিক্সা, অটো ও সিএনজি শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। খাদ্য সহায়তা কার্যক্রমে বিএনপি, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সহযোগী সংগঠনগুলো সার্বিক সহযোগিতা করেন।

খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে জামালপুর জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল্টন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল, শ্রমিকদল নেতা সাদিকুর রহমান হীরা ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমনসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ