Monday, March 30th, 2020




জামালপুরে হোটেল শ্রমিকদের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ সহায়তা প্রদান

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥ জামালপুর জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- ঢাকা-৩৮৮৭) এর শ্রমিকদের মাঝে জামালপুর জেলা প্রশাসন ত্রাণ সহায়তা প্রদান করেছে। রবিবার দিনব্যাপি গেইটপাড়, ফুলবাড়ীয়া, পিটিআই মোড়, ফিসারীপাড়া, রেলষ্টেশন, দয়াময়ী মোড়, বাগেরহাটা, তমালতলা ও ফেরিঘাট ব্রীজ এলাকাসহ বিভিন্ন স্থানে হোটেল শ্রমিকদের মাঝে এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

জানা গেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশনা মেনে হোটেল শ্রমিকরা তাদের কার্যক্রম বন্ধ রাখে। রবিবার তাদেরকে বাড়ি বাড়ি গিয়ে সরকারের ত্রাণ সহায়তা দেওয়া হয়। ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার এস.এম মাজহারুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহিদুল ইসলাম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. নায়েব আলী ও জামালপুর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুর রহমান প্রমুখ।

ত্রাণ সহায়তা প্রদানকালে জামালপুর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস ছালাম, সহ-সভাপতি মো. স্বপন ও মো. বাদশা, সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মো. খোকন ও মো. আনিছ, সাংগঠনিক সম্পাদক মো. হাবিব, কোষাধ্যক্ষ মো. আব্দুল হালিম, প্রচার সম্পাদক মো. রবিউল, দপ্তর সম্পাদক মো. কফিল উদ্দিন, ক্রীড়া সম্পাদক মো. সোহেল রানা, কার্যকরি সদস্য রাকিব হোসেন, আসাদ আলী ও মিজানুর রহমানসহ সংগঠনটির সাবেক নেতৃবৃন্দ এবং রেডক্রিসেন্ট সোসাইটির যুবরা শৃংঙ্খলতা বজায় রাখতে সহযোগিতা করেন।

সংগঠনটির সভাপতি আব্দুস ছালাম এ প্রতিনিধিকে জানান, আমার এ সংগঠনের শ্রমিকদের জন্য আমরা জেলা প্রশাসক বরাবরে ত্রাণ সহায়তার জন্য আবেদন করি। এ সংগঠনটির মোট শ্রমিক সংখ্যা ১৪’শ ২৭ জন। আমাদের আবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসক মহোদয় ৮শ’ ৩৪ জনকে ত্রাণ সহায়তা দিয়েছেন। বর্তমানে ৫’শ ৯৩ জন শ্রমিক ত্রাণ সহায়তা বঞ্চিত রয়েছে। সংগঠনের পক্ষে তিনি বাকি শ্রমিকদের ত্রাণ সহায়তা দিতে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক মহোদয়ের নিকট জোর অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ