Friday, March 6th, 2020




ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৬

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসে আগুন ধরে ৬ জন দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন। আহত হয়েছেন মাইক্রোবাসের ৪ আরোহী ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার রামপুরা বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হতাহত লোকজনের সবাই মাইক্রোবাসের আরোহী ছিলেন বলে জানা গেছে। নিহত ছয়জনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম মো. শাহীন। তিনি মাইক্রোবাসের চালক ছিলেন। বাড়ি নারায়ণগঞ্জে। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, লিমন পরিবহন নামের যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। আর নারায়ণগঞ্জ থেকে সিলেটের দিকে যাচ্ছিল যাত্রীবাহী মাইক্রোবাসটি। বাসটি বেপরোয়া গতিতে চলছিল। বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের পর মাইক্রোবাসে আগুন ধরে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। বাসটি আটক করা হয়েছে। বাসচালক পলাতক। নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ