Wednesday, March 4th, 2020




বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে

টাঙ্গাইলের মির্জাপুরে টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলে তার কথিত স্ত্রীর সহায়তায় বৃদ্ধ বাবা নুরুল হককে (৭০) পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে।

উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই মাদকাসক্ত ছেলে লাভলু পালিয়ে গেলেও পুলিশ তার কথিত স্ত্রী রোকেয়াকে রাতেই গ্রেফতার করেছে। সে উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের রফিক মিয়ার মেয়ে।

জানা গেছে, লাভলু বিভিন্ন সময় মাদকের টাকার জন্য বাবা মাকে চাপ দিত। মাদক সেবন করতে গিয়ে তার সঙ্গে পরিচয় হয় রোকেয়ার। রোকেয়াও মাদকসেবী। লাভলু তাকে নিজের স্ত্রী পরিচয় দিয়ে বিভিন্ন সময় বাড়িতে নিয়ে আসত।

ছেলের অত্যাচার ও মাদক সেবনের মাত্রা ছাড়িয়ে যাওয়ায় অতিষ্ঠ হয়ে মা তার বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা করেন। সেই মামলায় পরোয়ানা জারি হলে ২৭ ফেব্রুয়ারি পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

মঙ্গলবার বিকালে ছেলে লাভলু জেল থেকে জামিনে বের হয়। পরে সে তার কথিত স্ত্রীকে নিয়ে বাড়িতে গিয়ে বাবার কাছে জামিনের খরচ বাবদ ২০ হাজার টাকা দাবি করে। বৃদ্ধ বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে লাভলু কথিত স্ত্রী রোকেয়ার সহযোগিতায় বাবাকে লাঠি দিয়ে বেদম পেটায় এবং শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। রাতে মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে রোকেয়াকে গ্রেফতার করে।

মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, লাভলুকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ