Sunday, February 16th, 2020




খালেদা জিয়ার মুক্তির দাবীতে জামালপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

জামালপুর প্রতিনিধি ॥ বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জামালপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। রবিবার সকালে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ কর্মসুচির আয়োজন করা হয়।

জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা আনিসুর রহমান বিপ্লব, শহীদুল হক খান দুলাল, খন্দকার আহসানুজ্জামান রুমেল, ফিরোজ মিয়া, শফিকুল ইসলাম খান সজিব, রুহুল আমিন মিলন, জেলা শ্রমিক দলের সভাপতি শেখ মো. আব্দুস সোবাহান, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম ছাত্তার, বিএনপি নেতা শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খান, মৎস্যজীবী দলের সভাপতি আব্দুল হালিম ও জেলা তাতী দলের আহ্বায়ক আনিসুর রহমান লুলু বক্তব্য রাখেন।

বক্তরা সমাবেশ থেকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্তি করা হবে বলে হুশিয়ারি দেন। বিক্ষোভ সমাবেশে বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ