Sunday, February 9th, 2020




জামালপুর জেলা বেকারী শিল্প মালিক সমিতির মতবিনিময় সভা

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥ জামালপুর জেলা বেকারী শিল্প মালিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বিসিকে এ মতবিনিময় সভার আয়োজন করে জামালপুর জেলা বেকারী শিল্প মালিক সমিতি।

জামালপুর জেলা বেকারী শিল্প মালিক সমিতির সভাপতি এনামুল হক খান মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হালিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি ইকরামুল হক নবীন, সংগঠনটির জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আলহাজ আলাউদ্দিন, সহ-সভাপতি গোলাম মোস্তফা, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক রবিউল আওয়াল, যুগ্মসাধারণ সম্পাদক জিল্লুর রহমান জুয়েল ও সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া প্রমুখ।

বক্তরা বেকারী ব্যবসার বিভিন্ন দিক নিয়ে আলোচনার পাশাপাশি পরামর্শমুলক বক্তব্য রাখেন। সেই সাথে সংগঠনের কোন নেতৃবৃন্দ নিয়ম বহির্ভুত কোন কাজ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করার সিদ্ধান্ত নেন নেতৃবৃন্দ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিসিআইয়ের পরিচালক এ.কে.এম শফিকুল ইসলাম জুলহাস ও পরিচালক এডভোকেট আনিসুর রহমান মানিক। এসময় জামালপুর জেলা বেকারী শিল্প মালিক সমিতির নেতৃবৃন্দ ও জেলার সকল উপজেলা শাখার সভাপতি/সাধারণবৃন্দসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ