Friday, February 7th, 2020




চট্টগ্রামে স্বামী-সন্তানকে আটকে স্ত্রীকে ধর্ষণ

চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার ট্যানারি বটতল এলাকায় স্বামী-সন্তানকে জিম্মি করে এক নারীকে ধর্ষণের অভিযোগে মাসুদুল হাসান চৌধুরী জিকু (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার গভীর রাতে তাকে বাসা থেকে গ্রেফতার করা হয়। এক মহিলার স্বামী থানায় এসে অভিযোগ করলে ওই মহিলার বাসায় অভিযান চালিয়ে জিকুকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, জিকুর দেওয়া তথ্যের ভিত্তিতে চান্দগাঁও থানার রাহাত্তারপুলে অভিযান চালিয়ে হেলাল (৩০) নামে আরও একজনকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। দুজনের কাছে মোট ৫১০টি ইয়াবা পাওয়া গেছে বলে পুলিশ জানায়। জিকুর বিরুদ্ধে ওই নারী বাদী হয়ে ধর্ষণের অভিযোগে একটি মামলা ও পুলিশ বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে। গ্রেফতারকৃত জিকু আলোচিত সন্ত্রাসী অমিত মুহুরির সহযোগী ছিল।

বায়োজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার বলেন, ‘ফেসবুকে পরিচয়ের সুবাদে ওই নারী বিভিন্ন সময়ে জিকুর সঙ্গে যোগাযোগ রাখতেন। সেই সুবাদে মঙ্গলবার জিকু তাদের বাসায় যায়। গিয়েই তাদের কাছ থেকে বাসার চাবি নিয়ে নেয় ও ধর্ষণ করে ওই নারীকে। পরদিন বিকালে আবারো বাসায় আসে জিকু। পরে সে টয়লেটে গেলে বাইরে থেকে দরজা লাগিয়ে দিয়ে কৌশলে বাসা থেকে বের হয়ে থানায় গিয়ে খবর দেন ওই মহিলার স্বামী। খবর পেয়ে পুলিশ ওই নারীর বাসা থেকে জিকুকে গ্রেফতার করে। এ সময় তার কাছে থেকে বেশ কিছু ইয়াবাও পাওয়া যায়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ