Monday, February 3rd, 2020




মাদারীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললো স্ত্রী

মাদারীপুর সদর উপজেলার মহিষেরচর গ্রামে গতকাল ভোর রাতে পরকীয়ার জের ধরে মো. রায়হান (২৮) নামের এক স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললো স্ত্রী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামের ইউসুফ সরদারের মেয়ে কুলসুম আক্তারের সঙ্গে সম্পর্কের জের ধরে দুই বছর পূর্বে বিয়ে হয় ফরিদপুর জেলার দয়ারামপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে মো. রায়হানের। বিয়ের কিছুদিন পরে রায়হান জানতে পারে স্ত্রী কুলসুমের সঙ্গে অন্য ছেলের সম্পর্ক আছে। এ বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য চলছিল। ফরিদপুর থেকে রায়হানকে শ্বশুরবাড়ি ডেকে নিয়ে আসে স্ত্রী। রাতে দুজনে একত্রে ঘুমিয়ে পড়ে। ভোর রাত সাড়ে তিনটার দিকে রায়হান ঘুমিয়ে থাকলে স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে হঠাৎ করে পুরুষাঙ্গ কেটে ফেলে। এতে রায়হানের পুরুষাঙ্গের বেশির ভাগ অংশ কেটে যায়।

সঙ্গে সঙ্গে মাদারীপুর সদর হাসপাতালে এসে ভর্তি হন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, ভোরে রায়হান নামের এক যুবক হাসপাতালে আসে পুরুষাঙ্গ কাটা নিয়ে। আমরা তার তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেই।
পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. সওগাতুল আলম বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দাখিল করেনি। যদি ক্ষতিগ্রস্ত ব্যক্তি অভিযোগ দেয় তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ