Wednesday, January 29th, 2020




ইজ্জাতুননেছা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥ জামালপুরের রশিদপুরে ইজ্জাতুননেছা উচ্চ বিদ্যালয়ের ৫৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ইজ্জাতুননেছা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করা হয়।

ইজ্জাতুননেছা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো. মহসিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

ইজ্জাতুননেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদ্যালয়ের ক্রীড়া পরিষদের সভাপতি মো. আনিছুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তারা, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ খন্দকার মোজাহারুল ইসলাম শামীম ও জামালপুর জেলা মৎসজীবী দলের সভাপতি আব্দুল হালিম প্রমুখ। এসময় অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য রবিউল আওয়াল সরকার, ক্রীড়া সম্পাদক শরীরচর্চা শিক্ষক মো. আতাউর রহমান, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ