Saturday, January 25th, 2020




ভাঙ্গায় ৩৫ কেজি গাঁজাসহ মহিলা মাদক কারবারি গ্রেপ্তার

ভাঙ্গা প্রতিনিধি: এবার একজন মহিলা মাদককারবারির ঘরের ড্রাম থেকে ৩৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার গজারিয়া গ্রামে। শুক্রবার রাতে মহিলা মাদক কারবারি স্বপ্না বেগম (৩৫) নামে ওই নারীকে গ্রেপ্তার করেছে ভাঙ্গা থানা পুলিশ। স্বপ্না বেগম ওই গ্রামের জিয়ার ওরফে জিয়া মাতুব্বরের স্ত্রী।

অভিযানের নেতৃত্ব দেন ভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম, অফিসার ইনচার্জ শফিকুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাদক কারবারি স্বপ্না বেগম ও তার পরিবারের সদস্যরা এলাকার কিছু প্রভাবশালী লোকজনের ছত্রছায়ায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। কিন্তু তার পরিবারের দাপটে ভয়ে তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পায় নি। এভাবে দিন দিনে মাদক কারবারের একটি বিশেষ নেটওয়ার্ক গড়ে তলে তার পরিবার। একটি পর্যায়ে গোপন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে মাদক কারবারি স্বপ্না বেগমের বাড়িতে। পরে সেখান থেকে গাঁজার একটি বড় চালান উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে ভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম জানান, গাঁজা মজুদ ও বিক্রির খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশের একটি দল স্বপ্না বেগমের বাড়িতে অভিযান চালায়। এ সময় ঘরের ড্রামের মধ্যে লুকিয়ে রাখা সাতটি ব্যাগ থেকে ৩৫ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ব্যাপারে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ