Friday, January 24th, 2020




ভাঙ্গায় নতুন রেল ষ্টেশন পরিদর্শনে রেল মন্ত্রী

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা :: ফরিদপুরের ভাঙ্গায় নতুন রেল ষ্টেশন পরিদর্শন করেছেন রেল মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন। তিনি আজ সকালে ভাঙ্গা উপজেলার সন্নিকটে নির্মিত নতুন রেল ষ্টেশন সরেজমিনে পরিদর্শন করেন।

উল্লেখ্য, নবনির্মিত ভাঙ্গার নতুন এই রেল ষ্টেশন আগামী ২৬ জানুয়ারি একটি ভিডিও কনফারেন্সের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন, রেল বিভাগের জিএম, মিহির কান্তি, চীপ কমান্ডার খাত্তাব ভূঁইয়া, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলিমুজ্জামান, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান আল হাবিব, উপজেলা নির্বাহী অফিসার মূকতাদিরুল আহমেদ, ফরিদপুর রেল ষ্টেশন ম্যানেজার তম্ময়, ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ শফিকুর রহমানসহ অন্যান্যরা।

এর আগে মন্ত্রী ভাঙ্গা রেল ষ্টেশনে পৌঁছালে ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান আল হাবিব ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির পক্ষ থেকে তার দলের নেতাকর্মীদের সাথে রেলমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে রেল মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজনকে ফরিদপুর পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় রেল মন্ত্রী সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বক্তব্যে প্রদানকালে তিনি বলেন, ঝটিকা সফর হিসাবে তিনি আজ ভাঙ্গায় এসেছেন রেল লাইন কাজের অগ্রগতি সরেজমিনে দেখার জন্য। তিনি আরও বলেন, আগামীকাল আপনাদের ভাঙ্গার নবনির্মিত নতুন এই রেল ষ্টেশনটি ভিডিও কনফারেন্সের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করবেন মাননীয় প্রধানমন্ত্রী।

অবশেষে রেলের টলিগাড়িতে চরে রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন ফরিদপুরে রওনা করেন। এসময় তার সফর সঙ্গী হন ফরিদপুরের জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাসহ রেল বিভাগের কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ