Sunday, January 19th, 2020




বিভাগীয় পর্যায়ে শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত

খুলনা : বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০২০ এর সনদপত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ (রবিবার) বিকালে খুলনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। খুলনা জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা শিশু একাডেমি এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ইশরাত জাহান। খুলনা জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের সহকারী পরিচালক মোঃ এমরান আলী, নড়াইল জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ ওয়ালিউর রহমান এবং যশোর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাধন কুমার দাস। এসময় বিভিন্ন জেলার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অতিথিরা বলেন, শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। সন্ত্রাস ও মাদক থেকে শিক্ষার্থীদের দূরে থাকতে হবে। শিশুরা যাতে খারাপ পথে যেতে না পারে সেদিকে অভিভাবকদের বেশি নজর দেওয়ার আহবান জানান অতিথিরা।

পরে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ৩০টি বিষয় নিয়ে এই প্রতিযোগিতায় খুলনা বিভাগের ১০ জেলার বিভিন্ন স্কুলের প্রায় নয়শত শিক্ষার্থী অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ