Saturday, January 18th, 2020




বেপরোয়া গতি: প্রাইভেটকার উল্টে প্রাণ গেলো দুই বন্ধুর

সিলেট নগরের টিলাগড়ে দ্রুতগতির একটি প্রাইভেটকার উল্টে এমসি কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন কলেজের শিক্ষার্থীরা।

নিহতরা হলেন নয়ন দাস (২৭) ও তার বন্ধু রুবেল (২৬)। শুক্রবার (১৭ জানুয়ারি) রাতে বেপরোয়া গতিতে এসে গতিরোধকে ধাক্কা লেগে প্রাইভেটকারটি উল্টে যায়। এতে প্রাইভেটকারে থাকা নয়ন ও তার বন্ধু রুবেল আহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

এর প্রতিবাদে শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে এমসি কলেজের পেছনের ফটকসংলগ্ন সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। তাদের দাবি, টিলাগড় থেকে আম্বরখানা যাওয়ার সড়কে স্কলার্স হোম স্কুলের সামনে কয়েকদিন আগে স্পিড ব্রেকার ও রোড ডিভাইডার বসানো হয়েছে। এ কারণে দুর্ঘটনায় পড়ে নয়নদের প্রাইভেটকার।

শাহপরান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, অতিরিক্ত স্পিড ব্রেকার ও রোড ডিভাইডার বসানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি শিক্ষার্থীদের। এ অবস্থায় স্পিড ব্রেকার অপসারণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, শুক্রবার রাত ১১টার দিকে বেপরোয়াভাবে চালানোর কারণে প্রাইভেটকারটি উল্টে যায়। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা দুই বন্ধু নয়ন ও রুবেল আহত হয়। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে নয়নকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। রাতে রুবেলকে ঢাকায় পাঠানো হয়। শনিবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ