Saturday, January 18th, 2020




এনএসআই কর্মকর্তার ভাইকে কুপিয়ে আহত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় মাহবুবুল আলম (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খাড়াসার গ্রামে এ ঘটনা ঘটে।

মাহবুবুল আলম ওই গ্রামের আব্দুর রউফের ছেলে। তার বড় ভাই মাসুদ আলম জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) যুগ্ম পরিচালক। মাসুদ বর্তমানে নেপালের বাংলাদেশ দূতাবাসে সচিব হিসেবে কর্মরত আছেন।

আহত মাহবুবুলের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, মাহবুবুল নরসিংদীর থার্মেক্স গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক। শুক্রবার ছুটিতে তিনি গ্রামের বাড়িতে আসেন। খাড়াসার গ্রামের বাসিন্দা জাকির হোসেনের সঙ্গে নানা বিষয় নিয়ে মাহবুবুলের পরিবারের বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে রাতে ছেলে মাইয়াস আলমকে সঙ্গে নিয়ে উপজেলার বড়তল্লা গ্রামে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে অতর্কিতভাবে মাহবুবুলের ওপর হামলা চালায় জাকির হোসেন ও তার লোকজন। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দিলে গুরুতর আহত হন মাহবুবুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ