Monday, January 6th, 2020




জেলা পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু

৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন জেলা পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠান আজ (সোমবার) সকালে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। খুলনার বিভাগীয় কমিশনার ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার এর উদ্বোধন করেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বলেন, সুস্থ থাকার জন্য প্রত্যেকের খেলাধুলা করা প্রয়োজন। খেলাধুলা করলে সারা জীবন সুস্থ থাকা যায়। পাড়াশুনা ও খেলাধুলা করে শিক্ষার্থীদের উত্তম মানুষ হতে হবে এবং দেশের কল্যাণে এগিয়ে আসতে হবে। খেলাধুলাসহ সাংস্কৃতিক কর্মকান্ড সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর অবদান রাখে। তিনি বলেন, আগামী প্রজন্ম ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করবে। এজন্য শিক্ষার্থীদের সৎ হতে হবে এবং দুর্নীতিকে বয়কট করতে হবে।

জেলা শিক্ষা অফিসার খো: রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম মাঈনউদ্দিন হাসান এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান।

তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় রূপসা, তেরখাদা, দিঘলিয়া, ফুলতলা, ডুমুরিয়া, বটিয়াঘাটা, দাকোপ, পাইকগাছা ও কয়রা উপজেলা, কোতয়ালী ও খানজাহান আলী থানার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীর অংশ নেবেন। ক্রিকেট ছাত্র-ছাত্রী; হকি ছাত্র-ছাত্রী; ভলিবল ছাত্র-ছাত্রী; বাসকেট বল ছাত্র-ছাত্রী; ব্যাডমিন্টন একক ও দ্বৈত ছাত্র-ছাত্রী এবং টেবিল টেনিস একক ও দ্বৈতভাবে ছাত্র-ছাত্রীরা এই ইভেন্টে খেলা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ