Wednesday, December 25th, 2019




বাবা-মাকে গলাকেটে হত্যা

যশোরের চৌগাছায় নেশার টাকা না পেয়ে বাবা মহিরউদ্দিন (৬৬) ও মা আয়না বেগম (৫৪) কে গলা কেটে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে মিলন হোসেন (২৫)। ঘটনাটি বুধবার দুপুরে ঘটেছে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে।

জানা যায়, নিহতদের বাড়ি গ্রামের অন্য বসতি বাড়ি থেকে একটু দূরে এবং ফাঁকা জায়গায় অবস্থিত। ঘটনার সময় বাড়ীতে অন্য কেই ছিল না। দুপুর একটার দিকে খুনি ছেলে মিলনকে জনতা ধরে পুলিশে দেয়।

স্থানীয়রা জানান ঘটনার সময় ওই বাড়ি থেকে চিৎকার শুনতে পেয়ে আমরা ছুটে যাই। এ সময় মহিরউদ্দিন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। তাদের বড় ছেলে মিলন হোসেন তখন পালানোর চেষ্টা করছিল। আমরা তার পিছু নিয়ে গ্রাম থেকে তিন-চার কিলোমিটার দূরের একটি মাঠের মধ্য থেকে ধরে পুলিশে দিয়েছি।

ইউপি সদস্য এ এস এস তারিক হাসান বাবুল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি দুজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত লাশ মাটিতে পড়ে আছে। তাদের ছেলে মিলনই হত্যা করে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসীর হাতে ধরা পড়েছে। মিলন আগে থেকেই মাদকাসক্ত। প্রায়ই নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর ও নির্যাতন করতো। নিহত দম্পতির ছোট ছেলে লেখাপড়ার জন্য বাড়ির বাইরে থাকে। এ সুযোগে সে এভাবে বাবা-মাকে হত্যা করে পালিয়ে যাবার চেষ্টা করে। মিলন কয়েক বছর আগে একই গ্রামের খাইরুল ইসলাম নামে এক ব্যক্তিকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করে। ওই মামলার আসামি হিসেবে জেলও খেটেছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব হত্যাকান্ডের বিষয়টি নিশ্চত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ