Wednesday, December 18th, 2019




সাতক্ষীরা ছাত্রলীগের বহিষ্কৃত সম্পাদক সাদিক গ্রেফতার

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক ও শীর্ষ সন্ত্রাসী সৈয়দ সাদিকুর রহমান সাদিককে গ্রেফতার করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে ছিনতাইয়ের চার লাখ টাকা।

তার বিরুদ্ধে বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাই, বেআইনি অস্ত্র রাখা, চাঁদাবাজি ও পর্নোগ্রাফি আইনে চারটি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হারান চন্দ্র জানান, সাদিকুরকে ঢাকা থেকে গ্রেফতারের পর বুধবার সাত দিনের রিমান্ডের আবেদন করে সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর কালিগঞ্জের পাওখালীতে বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার মাস্টার মাইন্ড সাদিকুরের দুই সহযোগী সাইফুল ও মামুনুল ইসলাম দ্বীপ সম্প্রতি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। এর পর থেকে পলাতক ছিলেন সাদিক। এরই মধ্যে সংগঠনের শৃঙ্খলাবিরোধী কাজের সঙ্গে জড়িত থাকার দায়ে সাদিকুরকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার ও জেলা কমিটি বিলুপ্ত করা হয়।
এরপর অস্ত্রসহ আটক করা হয় তার আরও ছয় সহযোগীকে।
এসব ঘটনায় ছিনতাই, বেআইনি অস্ত্র রাখা ও চাঁদাবাজির মামলা হয় তার বিরুদ্ধে।

এদিকে, সম্প্রতি তার বিরুদ্ধে দুই জনপ্রতিনিধিসহ কয়েকজনের নগ্ন ভিডিও ধারণের পর ব্ল্যাক মেইলিংয়ের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

অপরদিকে, কয়েক মাস আগে রাতের আধারে জমি দখল করতে গিয়ে নিজ পিস্তল দিয়ে সাতক্ষীরা পৌর ছাত্রলীগের নেতা ফারাবির পায়ে গুলি করে সাদিক। নিজ দলীয় হওয়ায় সে ঘটনা এগোয়নি বেশিদূর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ