Tuesday, December 17th, 2019




মতলব উত্তরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

আরাফাত আল-আমিন ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন মহান বিজয় দিবস পালন করেছে। এ উপলক্ষে ১৬ ডিসেম্বর সূর্যোদয়ে সাথে সাথে সরকারি-আধা সরকারি, বেসরকারি, ব্যক্তি মালিকানাধীন ভবন সমূহ ও বাজারস্থ দোকান সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ করা হয়। বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

পুষ্পস্তবক অর্পণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, মতলব উত্তর থানা, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব, মতলব উত্তর প্রেসক্লাব, মতলব উত্তর টেলিভিশন সাংবাদিক ফোরাম, মতলব উত্তর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা। কুচকাওয়াজের কমান্ডার ছিলেন এসআই মোহাম্মদ নাহিদ।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাহফুজ মিয়া। এসময় উপজেলার বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ